আত্নপ্রকাশ করলো শিল্পী সমিতির নতুন প্যানেল মৌসুমি – ডিএ তায়েব পরিষদ

আসলো নতুন ঘোষণা, নতুন চমক। এই চমকের মূলে থাকছেন প্রিয়দর্শিনী এবং জনপ্রিয় নায়িকা মৌসুমী এবং চিত্রনায়ক ডিএ তায়েব। গতকাল চলচ্চিত্রের বিশিষ্টজনের সমন্বয়ে গঠিত হয় শিল্পী সমিতির নতুন প্যানেল। এ প্যানেলের নেতৃত্বে থাকছেন মৌসুমী ও ডিএ তায়েব। প্রথমবারের মতো একজন অভিনেত্রী শিল্পী সমিতির সভাপতি পদে দাঁড়াচ্ছেন। এবং সাধারণ সম্পাদক পদে প্রথমবারের মতো থাকবেন চিত্রনায়ক ডিএ তায়েব, যিনি শিল্পীদের মাঝে ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয়। এ প্যানেলটি নিয়ে সাধারণ শিল্পীরা দারুন উচ্ছসিত। এফডিসিতে কয়েকজন শিল্পীর সাথে কথা বলে জানা যায় তারা মৌসুমী-ডিএ তায়েব প্যানেলের সংবাদ শুনে আপামর শিল্পী সমাজ এ প্যানেলটিকে সাধুবাদ জানিয়েছে। প্যানেলের সাধারণ সম্পাদক প্রার্থী চিত্রনায়ক ডি এ তায়েব এ প্রসঙ্গে জানান, আমি সবসময় ব্যক্তিগত উদ্যোগে শিল্পীদের পাশে দাঁড়িয়েছি, আর এ কারণেই তাদের চাপে এবং প্রত্যাশার জায়গা থেকে শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিতে যাচ্ছি। বাংলা চলচ্চিত্রের ঐতিহ্য এবং সুদিন ফিরিয়ে আনার লক্ষ্যে আমরা কাজ করবো। খুব শিগগির আমাদের পুরো প্যানেলের ঘোষণা আসবে। তারপর আমরা আমাদের নির্বাচনী ইশতেহার নিয়ে সংবাদ সম্মেলন করবো।

উল্লেখ্য, আগামী ১৮ অক্টোবর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পেয়েছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। তার সঙ্গে নির্বাচন কমিশনারের দায়িত্ব পেয়েছেন পীরজাদা হারুন ও বিএইচ নিশান।

২০১৮-১৯ সালের নির্বাচিত কমিটি মেয়াদ চলতি বছরের ২৪ মে শেষ হয়েছে। দুই বছরের সমিতির কাজের হিসাব-নিকাশের প্রতিবেদন ও তফসিল ঘোষণা করা হবে ৪ অক্টোবর।

শিল্পী সমিতির নির্বাচনে মৌসুমী – ডিএ তায়েব প্যানেলকে অভিনন্দন জানিয়েছেন ডিএ তায়েব ফ্রেন্ডস ক্লাবের কেন্দ্রীয় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার জাহান এম এ রহমান, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জনাব শরীফ মোহাম্মদ সারোয়ার এবং সাংগঠনিক সম্পাদক জনাব মাঈনউদ্দীন সুমন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: