‘আমার মা’ চলচ্চিত্রের শুভ সূচনা

‘আমার মা’ চলচ্চিত্রের শুভ সুচনা হয় আজ বুধবার (৮ মে) দুপুর ১২টায় রাজধানীর ডিএ তায়েব ফ্রেন্ডস ক্লাবে। ডিআইজি হাবিবুর রহমান ‘আমার মা’ চলচ্চিত্রের শুভ সূচনা করেন। অনুষ্ঠানে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাসহ চলচ্চিত্রটির পরিচালক, নায়ক এবং কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

‘আমার মা’ চলচ্চিত্রের চিত্রনাট্য ও পরিচালনা করছেন শাহরিয়ার নাজিম জয়। প্রযোজনা করছেন মাহবুবা শাহরীন। ডিএ তায়েব ছাড়াও উক্ত এতে আরো অভিনয় করছেন- আনহা তামান্না, শাহরিয়ার নাজিম জয়, দীপা খন্দকার, আনোয়ারা বেগম, বড়দা মিঠু, মাকফুবর রহমান সুইট, অনন্যা আফরিন, শরিফ সারোয়ার, মুকুল চৌধুরী, লিটন চৌধুরী এবং টুনটুনি।
 
নতুন এই চলচ্চিত্রটি প্রসঙ্গে ডিএ তায়েব বলেন, ‘এটি একটি মা ও ছেলের বন্ধননির্ভর চলচ্চিত্র, গতানুগতিক গল্পের বাইরে লেখা হয়েছে। চলচ্চিত্রটির গল্প যখন শাহরিয়ার নাজিম জয় আমাকে শোনায় আমি মুগ্ধ হয়ে যাই, কাজটি করতে তখনই রাজি হয়ে যাই। আমি আশা করছি, আমার দর্শক ভিন্ন এক ডিএ তায়েবকে পাবেন এই চলচ্চিত্রের মাধ্যমে।’

‘আমার মা’ চলচ্চিত্রে গান লিখবেন পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ বাপ্পি। ডিএ তায়েব অভিনীত তৃতীয় এই চলচ্চিত্রটির বিশ^ পরিবেশনায় থাকছে এসজি প্রোডাকশন। চলচ্চিত্রটির শুটিং ঢাকাসহ দেশের বিভিন্ন মনোরম লোকেশনে আগামী ১৪ মে থেকে একটানা চলবে। আগামী  কোরবানীর ঈদে চলচ্চিত্রটি মুকি পাওয়ার সম্ভাবনা আছে বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: