ডিএ তায়েবকে সাহস দিলেন শাকিব খান

চিত্রনায়ক ডিএ তায়েবের ছবি ‘অন্ধকার জগত’ মুক্তি পাচ্ছে ২২ ফেব্রুয়ারি। এ ছবির মুক্তি উপলক্ষে আজ (শনিবার) বিকেলে এফডিসির ৮ নম্বর ফ্লোরে প্রিমিয়ার শো এর আয়োজন করা হয়। সেখানে এসেছিলেন শীর্ষ নায়ক শাকিব খান। ছবি দেখে পুরো টিমকে সাহস দিলেন তিনি।

কলকাতা থেকে কাজ সেরে দুপুরেই ঢাকা আসেন শাকিব খান। এরপর ‘অন্ধকার জগত’ দেখতে ছুটে আসেন। সেখানে উপস্থিত থেকে দেশসেরা এই নায়ক ‘অন্ধকার জগত’ ছবিটি ৩০ মিনিটের মতো উপভোগ করেন।

ছবি চলাকালে শাকিব খান বলেন, ডিএ তায়েব ভাইকে অভিনেতার পাশপাশি একজন ভালো মানুষ হিসেবে তাকে চিনি। তিনি সবসময় শিল্পীদের পাশে থেকেছেন।

ডিএ তায়েবকে উদ্দেশ্য করে শাকিব খান বলেন, অনেক বছর ধরে দেখে আসছি শুধুমাত্র শিল্পের প্রতি ভালোবাসা আছে বলে, শিল্পমনা বলে তায়েব ভাই ভালো কাজের চেষ্টা করে যাচ্ছেন। এ জন্য তিনি প্রশংসা পাওয়ার যোগ্য। তার প্রতি এবং ‘অন্ধকার জগত’র প্রতি শুভকামনা থাকলো।

শাকিব খান আরও বলেন, ‘অন্ধকার জগত’ বাণিজ্যিক ধারার ছবি। মুক্তির পর ভালো-ব্যবসা করবে এটাই চাই। আর ভালো-মন্দ ব্যবসা যাই হোক না তায়েব ভাই কখনো সাহস হারাবেন না। আগামীতে আরো ভালো ভালো ছবি করুন এটাই প্রত্যাশা থাকলো।

সবশেষে শাকিব খান বলেন, এ ছবির পরিচালক বদিউল আলম খোকন। তিনি কর্মাশিয়াল সিনেমার একজন উঁচুমানের নির্মাতা। আমার অনেক হিট ছবির পরিচালকও তিনি। সবমিলিয়ে অন্ধকার জগতও ভালো যাবে এটাই কামনা করি।

শাকিব খান ছাড়া প্রিমিয়ারে আরও উপস্থিত ছিলেন ডিএ তায়েব, ডিআইজি হাবিবুর রহমান, পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ, মাহফুজুর রহমানসহ অনেকেই।

এসজি প্রোডাকশনের ব্যানারে নির্মিত অন্ধকার জগতে ডিএ তায়েব ছাড়াও অভিনয় করেছেন মাহিয়া মাহি, আলেকজান্ডার বো, মিশা সওদাগর প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: