মধুমিতা প্রেক্ষাগৃহে চলছে সালমান শাহ-শাবনূরের “চাওয়া থেকে পাওয়া”

মধুমিতায় আজ(২৩ শে সেপ্টেম্বর) থেকে প্রদর্শিত হবে সালমান শাহ্‌ ও শাবনূর জুটির সিনেমা ‘চাওয়া থেকে পাওয়া’। ১৯৯৬ সালের ২০ ডিসেম্বর মুক্তি পাওয়া দর্শকপ্রিয় এই সিনেমাটির পরিচালক হলেন জনাব এম এম সরকার। এই সিনেমায় আরও অভিনয় করেছেন ডলি জহুর, দিলদার, আহমেদ শরীফ, প্রবীর মিত্র প্রমুখ।
২০ সেপ্টেম্বর উৎসবের প্রথম ছবি হিসেবে দিনব্যাপী প্রদর্শিত হয় সোহানুর রহমান সোহান পরিচালিত সালমান শাহ-মৌসুমীর অভিষেক ছবি ‘কেয়ামত থেকে কেয়ামত’। ২১ সেপ্টেম্বর প্রদর্শিত হয় সালমান-শাবনূরের ‘তোমাকে চাই’ এবং ২২ সেপ্টেম্বর একই জুটির ‘মায়ের অধিকার’ ছবিটি প্রদর্শিত হয়।


আজ (২৩ সেপ্টেম্বর) উৎসবের চতুর্থদিন চারটি প্রদর্শনী হবে সালমান শাহ’র আরেক সুপারহিট ছবি ‘চাওয়া থেকে পাওয়া’। উৎসব আয়োজক প্রতিষ্ঠান ঢুলি কমিউনিকেশনস জানায়, বেলা ১২টা, ৩টা, সন্ধ্যা ৬টা এবং শেষ শো শুরু হবে রাত ৮টা ৪৫ মিনিট থেকে। টিকিট মূল্য ১০০ ও ১৫০ টাকা।
এম এম সরকার পরিচালিত ‘চাওয়া থেকে পাওয়া’ ১৯৯৬ সালে মুক্তি পাওয়া প্রণয়ধর্মী বাংলা চলচ্চিত্র। ছবিটির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন মোহাম্মদ রফিকউজ্জামান।

যারা সিনেমাহলে গিয়ে এই সিনেমা দেখার সুযোগ পাননি তাদের জন্য বড়পর্দায় সালমান শাহ্ অভিনীত ‘চাওয়া থেকে পাওয়া’ সিনেমা উপভোগ করার এটাই মোক্ষম সুযোগ।

মধুমিতায় হলের সামনে সালমান ভক্তরা ছবি শুরুর প্রাক্কালে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: